Take a fresh look at your lifestyle.

কেশবপুরের পার্কে অসামাজিক কার্যকলাপ, ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

0

প্রতিবেদক :
যশোরের কেশবপুরের সাগরদাঁড়িতে অবস্থিত কপোতাক্ষ ফিউচার পার্কে অসামাজিক কর্মকান্ডের অপরাধে পার্ক মালিককে ২০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। আজ মঙ্গলবার (২ মে) দুপুরে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আরিফুজ্জামান এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, উপজেলার সাগরদাঁড়ির কপোতাক্ষ ফিউচার পার্কে অসামাজিক কর্মকান্ড চলার অভিযোগ পাওয়া যায়। অভিযোগের ভিত্তিতে মঙ্গলবার ওই পার্কে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে পার্কের ভেতর ৩ যুগলকে আপত্তিকর অবস্থায় দেখা যায়। তাদের জিজ্ঞাসাবাদ করে ছেড়ে দেওয়া হয়। এ সময় পার্কের ভেতর অসামাজিক কর্মকান্ড চলার অপরাধে পার্কের মালিক মিজানুর রহমানকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আরিফুজ্জামান বলেন, কপোতাক্ষ ফিউচার পার্কে অসামাজিক কার্যকলাপের জন্য পার্কের মালিক মিজানুর রহমানকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এছাড়াও অসামাজিক কার্যকলাপে জড়িত ছেলে-মেয়েদের মুচলেকা নিয়ে ছেড়ে দেয়া হয়।

এলাকাবাসীর অভিযোগ, স্থানীয় স্কুল ও কলেজ পড়ুয়া ছেলে-মেয়েরা কপোতাক্ষ ফিউচার পার্কে বিভিন্ন সময় অসামাজিক কর্মকান্ডে লিপ্ত থাকে। অনৈতিক কাজের জন্য তারা এই পার্ক বেছে নিয়েছে। যে কারণে মহাকবি মাইকেল মধুসূদন দত্তের স্মৃতি বিজড়িত কপোতাক্ষ নদ পাড়ের সাগরদাঁড়িতে অবস্থিত ওই পার্কে সাধারণ মানুষদের বিব্রতকর অবস্থায় পড়তে হয়। ওই পার্কের কারণে এলাকার ভাবমূর্তি নষ্ট হচ্ছে বলে মনে করছেন স্থানীয়রা। পার্কটির পরিবেশ রক্ষায় প্রশাসনের নজরদারি বৃদ্ধি করতে আহ্বান জানিয়েছেন তারা।

 

Leave A Reply

Your email address will not be published.