Take a fresh look at your lifestyle.

ঝিকরগাছার ইলিয়াসের রহস্যজনক মৃত্যুর ঘটনায় মামলা

প্রেমিকা গ্রেফতার, আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি, কারাগারে প্রেরণ

0

প্রতিবেদক :
যশোরের ঝিকরগাছার দ্বাদশ শ্রেণির ছাত্র ইলিয়াস হোসেনের (১৯) রহস্যজনক মৃত্যুর ঘটনায় তার বাবা ফারুক হোসেন বাদী হয়ে মামলা করেছেন। সোমবার দুপুরে ঝিকরগাছা থানায় আত্মহত্যার প্ররোচনায় প্রেমিকাসহ তার মা-বাবাকে আসামি করে মামলা হয়েছে। এ ঘটনায় পুলিশ প্রেমিকাকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করলে বিজ্ঞ আদালত ১৬৪ ধারায় জবানবন্দি নিয়ে কারাগারে প্রেরণ করেছে। বাকিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলে জানিয়েছেন ঝিকরগাছা থানার ওসি সুমন ভক্ত।

ইলিয়াসের পরিবারের অভিযোগ, ইলিয়াসকে ডেকে নিয়ে হত্যা করা হয়েছে। তবে যাদের বিরুদ্ধে এই অভিযোগ তোলা হয়েছে, সেই পরিবারটি বলছে, ইলিয়াস জানালার গ্রিলের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছেন। ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন ভদ্র বলেন, মামলা হওয়ার পর প্রেমিকাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর আসামিকে আদালতে প্রেরণ করলে ১৬৪ ধারায় তিনি জবানবন্দি দিয়েছেন। জবানবন্দিতে তিনি জানিয়েছেন, তাদের দুজনের সম্পর্ক ভুলে যেতে বলায় তার পাশে থাকা ওড়না দিয়ে ইলিয়াস আত্মহত্যা করেছে।

সূত্র জানায়, ঝিকরগাছা উপজেলার শ্রীচন্দ্রপুর গ্রামের মেয়েটির সঙ্গে প্রতিবেশী ফারুক হোসেনের ছেলে ইলিয়াস হোসেনের প্রেমের সম্পর্ক ছিল। তাদের দুজনের তিন বছরের প্রেমের সম্পর্কের বিষয়টি এলাকার অনেকেই জানতেন। গত শনিবার দিবাগত রাত আড়াইটার দিকে প্রেমিকার সঙ্গে দেখা করতে যান ইলিয়াস হোসেন। ঘরের জানালা দিয়ে তারা দুজন কথা বলছিলেন। একপর্যায়ে ইলিয়াস পড়ে যান। পরে তার লাশ উদ্ধার করা হয়।

এ বিষয়ে অভিযুক্ত তরুণীর দাবি, ইলিয়াস রাতে তার সঙ্গে কথা বলতে এসেছিল। তাকে সাফ জানিয়ে দেওয়া হয় তার সঙ্গে সম্পর্ক রাখা সম্ভব নয়। তাকে বাড়িতে চলে যেতে বলা হয়। একপর্যায়ে ইলিয়াস জানালা দিয়ে হাত ভেতরে নিয়ে তার ওড়না কেড়ে নেয়। সেই ওড়না পেঁচিয়ে বাইরে থেকে জানালায় গলায় ফাঁস দেয়। বিষয়টি বুঝতে পেরে সে ওড়না কেটে দেয়। ইলিয়াস নিচে পড়ে যায়। এরপর তাদের এক বন্ধুকে ফোন করে খবর দেওয়া হয়। এরপর লোকজন এসে ইলিয়াসের লাশ উদ্ধার করে।

 

Leave A Reply

Your email address will not be published.