Take a fresh look at your lifestyle.

মণিরামপরে ভূমি অধিগ্রহণে ক্ষতিপূরণের চেক বিতরণ

0

প্রতিবেদক :
মণিরামপুরে অধিগ্রহণকৃত ভূমির মালিকদের মাঝে ক্ষতিপূরণের এল এ চেক বিতরণ করা হয়েছে। আজ মঙ্গলবার (২ মে) দুপুরে উপজেলার শ্যামকুড় ইউনিয়নের লাউড়ী মোড়ে চেক বিতরণ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে জেলা প্রশাসক মো. তমিজুল ইসলাম খান প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। তিনি বলেন, সরকারি কাজের স্বার্থে ভূমি অধিগ্রহণ করা হয়। এই ক্ষতিপূরণের টাকা ভূমির মালিকদের নিজের কাজে লাগাতে হবে। যার নামে যত টাকার চেক ইস্যু করা হয়েছে, সেই পরিমাণ টাকাই ব্যাংকের একাউন্টে জমা হবে। অনুষ্ঠানে জেলা প্রশাসক গ্রিড সঞ্চালন ব্যবস্থা সম্প্রসারণ প্রকল্পের আওতায় মণিরামপুর উপজেলায় ১৩২/৩৩ কেভি (জিআইএস) উপকেন্দ্র নির্মাণ প্রকল্পের ক্ষতিগ্রস্থ ৯ জনের মাঝে ক্ষতিপূরণের চেক বিতরণ করেন।

উপজেলা সমাজসেবা অফিসার রোকনুজ্জামানের সঞ্চলনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) তুষার কুমার পাল, সিনিয়র সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট (ভূমি অধিগ্রহণ কর্মকর্তা) কে এম আবু নওশাদ, উপজেলা চেয়ারম্যান নাজমা খানম, উপজেলা নির্বাহী অফিসার জাকির হোসেন, সহকারী কমিশনার (ভূমি) আলী হাসান, শ্যামকুড় ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আলমগীর হোসেন, থানার অফিসার ইনচার্জ শেখ মনিরুজ্জামান প্রমুখ।

Leave A Reply

Your email address will not be published.