Take a fresh look at your lifestyle.

নওয়াপাড়া মডেল স্কুল অভয়নগরের শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান

0

অভয়নগর প্রতিনিধি :
জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৩-এ যশোরের অভয়নগর উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান নির্বাচিত হয়েছে নওয়াপাড়া মডেল মাধ্যমিক বিদ্যালয়। এছাড়া শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান, প্রতিষ্ঠানপ্রধান, শ্রেণিশিক্ষক, শিক্ষার্থী, স্কাউটসহ ১৭টি বিষয়ে একই স্কুলের শিক্ষার্থীরা শ্রেষ্ঠ হওয়ার গৌরব অর্জন করেছে।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস সূত্রে জানা যায়, উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান নওয়াপাড়া মডেল মাধ্যমিক বিদ্যালয়, মাধ্যমিক পর্যায়ে প্রতিষ্ঠান প্রধান একই স্কুলের প্রধান শিক্ষক মো. আলমগীর হোসেন, শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক মোহাম্মদ তাজমিনুর রহমান, শ্রেষ্ঠ শিক্ষার্থী ১০ম শ্রেণির লামিয়া জামান, শ্রেষ্ঠ স্কাউট ১০ম শ্রেণির রায়হান মোল্যা, ‘ক’ গ্রপের হামদ-নাতে ৮ম শ্রেণির বিএম তানভীর হোসেন, নজরুল সংগীতে ৮ম শ্রেণির নিদ্রা বিশ্বাস, উচ্চাঙ্গ সংগীতে ৭ম শ্রেণির অংকিতা বাউয়ালী, নির্ধারিত বক্তব্যে ৭ম শ্রেনির ফারিহা মোহসিনা, নৃত্য (উচ্চাঙ্গ) ৮ম শ্রেণির ঐশি রানী রায়, তাৎক্ষণিক অভিনয়ে ৭ম শ্রেণির
ওসিউজ্জামান উচ্ছাস।

‘খ’ গ্রুপের বাংলা রচনা ও বিতর্ক প্রতিযোগিতায় ১০ম শ্রেণির লামিয়া জামান, ইংরেজী রচনায় ৯ম শ্রেণির আনিশা ইসলাম,
কবিতা আবৃত্তি ও নির্ধারিত বক্তব্যে ১০ম শ্রেণির প্রিয়ন্তী বিশ্বাস, নজরুল ও উচ্চাঙ্গ সংগীতে ১০ম শ্রেণির অর্পিতা রায় ঐশি, জারিগানে ১০ম শ্রেণির সামিয়া সুলতানা ও তার দল, নৃত্য (উচ্চাঙ্গ ও লোকনৃত্য) ৯ম শ্রেণির আদৃতা মন্ডল, তাৎক্ষণিক অভিনয়ে ১০ম শ্রেণির শ্রেয়শী সুচি।

এই শ্রেষ্ঠত্ব অর্জন করায় অভিনন্দন জানিয়ে বিবৃতি প্রদান করেছেন, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি রেজাউল হোসেন বিশ্বাস অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

Leave A Reply

Your email address will not be published.