Take a fresh look at your lifestyle.

যশোরে পাটক্ষেত থেকে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

0

প্রতিবেদক :
যশোরে পাটক্ষেত থেকে এক বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত বৃদ্ধ আনোয়ার হোসেন (৭০) ঢাকার দোহার থানার মধুরখোলা গ্রামের মৃত জবেদ আলী ফকিরের ছেলে। তিনি প্রায় ৩০ বছর ধরে যশোর সদর উপজেলার লেবুতলা গ্রামে শ্বশুর আলী বক্স মোল্লার বাড়িতে বসবাস করতেন। আজ সোমবার (১৫ মে) দুপুরে লেবুতলা পুকুরকান্দা মাঠের একটি পাটক্ষেত থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। তিনি গত একসপ্তাহ ধরে নিখোঁজ ছিলেন।

যশোর সদর উপজেলার ফুলবাড়ি পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই রবিউল ইসলাম জানান, সোমবার বেলা সাড়ে ১১টার দিকে এক যুবক গ্রামের মাঠে ঘাট কাটতে গিয়ে গন্ধ পেয়ে পাটক্ষেতে মরদেহ পড়ে থাকতে দেখে। এরপর স্থানীয় লোকজন পুলিশকে খবর দিলে পুলিশ অর্ধগলিত মরদেহ উদ্ধার করে যশোর ২৫০ শয্যা হাসপাতাল মর্গে প্রেরণ করে। ধারণা করা হচ্ছে, ৪-৫ দিন বা তার আগে বৃদ্ধ মারা গেছেন। ঘটনাস্থলে আনোয়ার হোসেনের ছেলে শামীম মরদেহ শনাক্ত করেন।

এসআই রবিউল ইসলাম আরও জানান, বৃদ্ধ আনোয়ার গত ৭ মে বাড়িতে ঝগড়া বিবাদ করে বের হন। এরপর আর বাড়িতে ফেরেননি। পরিবারের সদস্যরা সন্ধান করলেও পুলিশকে অবহিত করেনি। আবার বৃদ্ধ অ্যাজমার রোগী এবং ঘটনাস্থলের পাশেই তাদের ধানী জমি রয়েছে। ফলে এটি হত্যা না অপমৃত্যু তা ময়নাতদন্ত প্রতিবেদনের পর নিশ্চিত হওয়া যাবে।

Leave A Reply

Your email address will not be published.