Take a fresh look at your lifestyle.

শেখ হাসিনা আওয়ামী লীগের পাশাপাশি উন্নত সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তোলায় নেতৃত্ব দিচ্ছেন

যশোরে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে বীরমুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলন

0

প্রতিবেদক :
যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলন বলেছেন, গত চার দশকেরও বেশি সময় ধরে বঙ্গবন্ধুর হাতে গড়া প্রাচীন রাজনৈতিক দল আওয়ামী লীগের নেতৃত্ব দিয়ে যাচ্ছেন শেখ হাসিনা। আওয়ামী লীগের পাশাপাশি উন্নত সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তোলায় নেতৃত্ব দিচ্ছেন তিনি।

ঐতিহাসিক ১৭ মে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আজ বুধবার (১৭ মে) বিকেলে জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে আলোচনা সভায় নেতৃবৃন্দ এসব কথা বলেন। জেলা আওয়ামী লীগের আয়োজনে সভাপতির বক্তব্যে তিনি বলেন, এ দেশে গণতন্ত্র প্রতিষ্ঠার সংগ্রাম অব্যাহত রাখার পাশাপাশি দল ও সরকারের নেতৃত্বে থেকে বাংলাদেশের জন্য বড় বড় অর্জনও বয়ে এনেছেন শেখ হাসিনা। দেশের মানুষের আর্থ-সামাজিক উন্নয়নে তার গৃহীত বিভিন্ন কর্মসূচি জাতীয় আন্তর্জাতিকভাবে প্রশংসিত হচ্ছে। শুধু বাংলাদেশই নয়, বৈশ্বিক নানা সংকট নিয়ে কথা বলা এবং মতামত দেওয়ার মধ্য দিয়ে আন্তর্জাতিক পরিসরেও শেখ হাসিনার পরিচিতি বাড়ছে।

বীরমুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলন আরও বলেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেশ ও দেশের মানুষের প্রতি যে ভালোবাসা, তা অনন্য। দেশের এমন কোনো ক্ষেত্র নেই যেখানে তিনি উন্নয়ন করেননি। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে শেখ হাসিনার নেতৃত্বেই অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যাচ্ছে দেশ। নির্বাচন বেশি দূরে নয়। নির্বাচন আসলে দেশীয় ও আন্তর্জাতিক চক্রান্ত ষড়যন্ত্রের শিকার হয় আওয়ামী লীগ। দেশে জামাত-বিএনপি যেমন ষড়যন্ত্র করছে; তেমনি বিভিন্ন দেশও ষড়যন্ত্র শুরু করেছে। সেই লক্ষে আমেরিকা চায় না আওয়ামী লীগ আবার ক্ষমতায় আসুক। তাই তারা ষড়যন্ত্র শুরু করেছে। বাংলাদেশকে নিয়ে ষড়যন্ত্রে মেতেছে। এসব ষড়যন্ত্র মোকাবেলা করতে পারবে শুধু শেখ হাসিনা। তাই আমাদের ঐক্যবদ্ধ হওয়া ছাড়া কোনো বিকল্প নেই। ঐক্যবদ্ধ থেকেই এই তৃণৃমূল থেকেই সকল ষড়যন্ত্র মোকাবেলা করা হবে।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার এমপি বলেন, দল দীর্ঘদিন ক্ষমতায়। সামনে আবারও নির্বাচন। ফলে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার সময় এসেছে। নেতাকর্মীদের শুধু মঞ্চে বা রাজপথে ঐক্যবদ্ধ হওয়ার কথা বলে একশ্রেণির নেতারা গোপনে ষড়যন্ত্র করে যাচ্ছে। মনে রাখতে হবে দল যদি ক্ষমতায় না আসে আওয়ামী লীগের নেতাকর্মীদের বিপদের শেষ থাকবে না। শুধু নেতাকর্মীরা না; এই দেশ ভালো থাকবে না। তাই সবাইকে ঐক্যবদ্ধ থেকে আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে।

জেলা আওয়ামী লীগের উপ দপ্তর সম্পাদক ওহিদুল ইসলাম তরফদারের সঞ্চলনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আইন বিষয়ক সম্পাদক গাজী আব্দুল কাদের, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহিত কুমার নাথ, জেলা আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক লুৎফুল কবীর বিজু, সদস্য অধ্যাপক মোয়াজ্জেম হোসেন, যশোর পৌরসভার ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আলমগীর কবির সুমন, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম জুয়েল, সাবেক সহসভাপতি এস এম নিয়ামত উল্লাহ, সাবেক সভাপতি রওশন ইকবাল শাহী।

এর আগে ঐতিহাসিক ১৭ মে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে পৃথক তিনটি ব্যানারে যুবলীগ নেতৃবৃন্দ আনন্দ শোভাযাত্রা বের করেন। জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও যশোর পৌরসভার সাবেক মেয়র জহিরুল ইসলাম চাকলাদার রেন্টুর নেতৃত্বে শহরের বকুলতলাস্থ বঙ্গবন্ধু ম্যুরালে থেকে শোভাযাত্রা বের করে। শোভাযাত্রাটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে চৌরাস্তায় যেয়ে শেষ হয়। এছাড়া শহরে আনন্দ শোভাযাত্রা বের করেন যশোর পৌরসভার ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আলমগীর কবির সুমন ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আরিফুল ইসলাম রিয়াদ।

Leave A Reply

Your email address will not be published.