Take a fresh look at your lifestyle.

যশোরে হেরোইন মামলায় স্বামীর যাবজ্জীবন স্ত্রীর ৫ বছরের কারাদন্ড

0

প্রতিবেদক :
যশোরে হেরোইনের মামলায় স্বামীকে যাবজ্জীবন সশ্রম ও স্ত্রীকে পাঁচ বছরের কারাদন্ডের আদেশ দিয়েছেন আদালত। আসামিরা হলেন চাঁচড়া ইসমাইল কলোনী এলাকার কবির হোসেন ওরফে মুকুল হোসেন ও তার স্ত্রী রহিমা ওরফে বুদ্ধি বুড়ি। আজ বৃহস্পতিবার (১৮ মে) অতিরিক্ত জেলা জজ ৪র্থ আদালতের বিচারক সুরাইয়া সাহাব এ আদেশ দেন। বিষয়টি নিশ্চিত করেছেন এপিপি আলতাফ হোসেন।

আদালত সূত্র জানায়, ২০০৫ সালের ২৮ জুন যশোরের ডিবি পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যশোর সদর উপজেলার রামনগর গ্রামে হোরাইন বেচাকেনা চলছে। সন্ধ্যা সাড়ে ছয়টায় ডিবির একটি টিম ওই এলাকায় অভিযান চালিয়ে মুকুল হোসেনকে ৩০ গ্রাম ও বুদ্ধি বুড়িকে ২০ গ্রাম হোরোইনসহ আটক করে। এঘটনায় ডিবির এসআই শহিদুল ইসলাম কোতোয়ালি থানায় মামলা করেন। ২০০৫ সালের ২৩ জুলাই কোতোয়ালি থানার এসআই রিয়াজুল ইসলাম দু’জনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দেন।

১৮ মে এ মামলার রায়ে মুকুলকে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড ও ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও তিন মাসের বিনাশ্রম কারাদন্ডের আদেশ দেন। একই সাথে স্ত্রী রহিমা বেগম ওরফে বুদ্ধি বুড়িকে পাঁচ বছরের সশ্রম কারাদন্ড ও পাঁচ হাজার টাকা জরিামানা অনাদায়ে আরও দুই মাসের বিনাশ্রম কারাদন্ডের আদেশ দেন।

রায় ঘোষণার সময় দুই আসামি উপস্থিত ছিলেন। তাদেরকে কারাগারে পাঠানোর আদেশ দেন বিচারক।

এ সময় তারা জানান, একসময় তারা স্বামী স্ত্রী থাকলেও এখন সম্পর্ক ছিন্ন করেছেন।

Leave A Reply

Your email address will not be published.