Take a fresh look at your lifestyle.

অভয়নগরে বাস-ট্রাকের সংঘর্ষ

0

অভয়নগর প্রতিনিধি :
যশোরের অভয়নগরে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে সুধান্য কুমার দাস (৫৫) নামে এক ভ্যানচালক গুরুতর আহত হয়েছেন। আজ শুক্রবার (১৯ মে) দুপুরে যশোর-খুলনা মহাসড়কের মশরহাটী গ্রামে দি গোল্ডেন ওয়েব্রিজের সামনে এ দুর্ঘটনা ঘটে। আহত ভ্যানচালককে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত সুধান্য কুমার দাস উপজেলার একতাপুর গ্রামের গ্রামতলা এলাকার বধু চন্দ্র দাসের ছেলে। তিনি ভ্যান চালিয়ে বাড়ি ফিরছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার বেলা ১২টার দিকে খুলনাগামী নড়াইল এক্সপ্রেস নামের বাসের (ঢাকা মেট্রো-ব- ১৯-০০২৭) সঙ্গে যশোরগামী একটি খালি ট্রাকের (যশোর ট-১১-০০৪৭) মুখোমুখি সংঘর্ষ হয়। বাস ও ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে বাংলাদেশ বেতারের দেওয়ালে আঘাত হানে। এসময় বাসের ধাক্কায় একটি ভ্যান দুমড়ে মুচড়ে যায় এবং ভ্যানের চালক গুরুতর আহত হন। ফায়ার সার্ভিসের সদস্যরা তাকে উদ্ধার করে।

নওয়াপাড়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার টিটব শিকদার জানান, আহত ভ্যানচালককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

নওয়াপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হামিদ উদ্দিন আহমেদ জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ক্ষতিগ্রস্ত বাস ও ট্রাক পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। দুই যানবাহনের চালক ও হেলপার পালিয়ে গেছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Leave A Reply

Your email address will not be published.