Take a fresh look at your lifestyle.

অভয়নগরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু

0

অভয়নগর প্রতিনিধি :
অভয়নগর উপজেলার মহাকালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আজ সোমবার (২২ মে) দুপুরে এক যুবকের মৃত্যু হয়েছে। নিহতের নাম তুহিন আলম (৩২)। তিনি সাউথ বেঙ্গল ফার্টিলাইজার কারখানার শ্রমিক হিসেবে কাজ করতেন। তার বাড়ি সাতক্ষীরা জেলার কালীগঞ্জ উপজেলায়। তুহিন আলম কালীগঞ্জ উপজেলার মাজেদ গাজীর ছেলে।

স্থানীয়রা জানায়, তুহিন আলম প্রতিদিনের মতো আজও মহাকাল সাউথ বেঙ্গল ফার্টিলাইজার কারখানার শ্রমিক হিসেবে কাজ করতে যান। কারখানার মেশিনের যান্ত্রিক ত্রুটির কারণে তুহিন আলম বিদ্যুৎতায়িত হলে অন্য শ্রমিকরা উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এসময় কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. সিনথিয়া নুর চৈতী জানান, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তুহিন আলম নামে একব্যক্তিকে দুপুর ১.১০ মিনিটে সময় ভর্তি করা হয়। কিন্তু হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়।

শিল্পাঞ্চল পুলিশের এসআই রুহুল আমিন বলেন, সাউথ বেঙ্গল ফার্টিলাইজার কারখানার শ্রমিক তুহিন মিলের সিপনি থেকে মসজিদের সংযোগ লাগাতে অসাবধানতার জন্য বিদ্যুৎস্পৃষ্ট হন। এতে তার মৃত্যু হয়। একটি অপমৃত্যু মামলা দিয়ে লাশ হস্তান্তর করা হবে।

Leave A Reply

Your email address will not be published.