Take a fresh look at your lifestyle.

যশোরের সেই পাষন্ড ছেলে গ্রেফতার

সম্পত্তির লোভে মা-বাবাকে বাড়ি থেকে বের করে দিয়েছিল

0

প্রতিবেদক :
সম্পত্তির লোভে মা-বাবাকে বাড়ি থেকে বের করে দেওয়া যশোরের চৌগাছার সেই পাষন্ড ছেলেকে গ্রেফতার করেছে পুলিশ। আজ সোমবার (২২ মে) বিকালে অভিযুক্ত আখতারুজ্জামানকে যশোর শহরের পালবাড়ি এলাকা থেকে গ্রেফতার করে চৌগাছা থানা পুলিশ। আটকের পর আখতারুজ্জামানকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

এর আগে, রোববার চৌগাছা থানায় মা ছায়েরা বেগম ও গত ১৭ মে যশোর আদালতে মা বাবাকে হত্যার চেষ্টা, সম্পত্তি দখলের অভিযোগে বাবা আব্দুল বারিক বাদী হয়ে মামলা করেন। আটকের বিষয়টি নিশ্চিত করে চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সবুজ হোসেন বলেন, দুটি পৃথক মামলায় আখতারুজ্জামানকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারের পর তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

ছেলের বিরুদ্ধে সংবাদ সম্মেলনে এভাবেই কাঁদেন বয়োবৃদ্ধ বাবা আব্দুল বারিক ও মা ছায়রা খাতুন, ফাইল ছবি

প্রসঙ্গত, যশোরের চৌগাছা উপজেলার নগরবর্ণি গ্রামের আব্দুল বারিক (৭০) ও মা ছায়রা খাতুন (৬০) দম্পত্তির তিন সন্তানের মধ্যে সবার বড় আখতারুজ্জামান। তিনি দীর্ঘদিন নানাভাবে শারীরিক ও মানসিকভাবে বাবা-মাকে অত্যাচার নির্যাতন করে আসছিলেন। আক্তারুজ্জামান বিদেশ থেকে এসে একটা বাড়ি তৈরি করেন। কিন্তু সেই বাড়িতে জায়গা হয়নি বৃদ্ধ মা-বাবার। সম্পত্তির লোভে বাবা ও মাকে মারধর করতেন। একপর্যায়ে মারধর করে তাড়িয়ে দিলে পাশেই পুরনো একটি বাড়ির রান্নাঘরে বাবা বারিক ও মা ছায়রার জায়গা হয়। এখানে এসেও তাদের মারধর করে ঐ পাষন্ড ছেলে আখতারুজ্জামান। বাড়িতে জায়গা না দিয়েই খ্যান্ত হয়নি ছেলে; বরং দুটি চেক ডিজঅনারের মিথ্যা মামলা দেওয়া হয় তাদের। বিষয়টি নিয়ে চলতি মাসের ১৮ মে যশোর প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করেন বৃদ্ধ এই মা-বাবা। বিষয়টি সমালোচিত হয় যশোরসহ সারাদেশে।

 

 

Leave A Reply

Your email address will not be published.