Take a fresh look at your lifestyle.

যশোরে প্রেমিকের সঙ্গে দেখা করতে গিয়ে গণধর্ষণের শিকার তরুণী

প্রেমিকসহ আটক ৩

0

প্রতিবেদক :
যশোরে প্রেমিকের সঙ্গে দেখা করতে গিয়ে ১৯ বছরের এক তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার (২৫ মে) বিকালে যশোর সদর উপজেলার চুড়ামনকাটি ইউনিয়নের জগহাটি গ্রামের একটি ডাটা ক্ষেতে ঘটনাটি ঘটেছে। ঘটনার পর গুরুতর অবস্থায় তাকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় রাতে ভুক্তভোগী তরুণী প্রেমিকসহ চারজনের নামে থানায় অভিযোগ দিলে আজ শুক্রবার (২৬ মে) সকালে তিনজনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলো : জগহাটি গ্রামের নজরুল ইসলামের ছেলে ও কথিত প্রেমিক মোহাম্মদ সাকিব (২৮), একই গ্রামের সাজুল ইসলামের ছেলে বাচ্চু (৩২) ও কমলাপুর গ্রামের শরিফুল ইসলামের ছেলে মহাব্বত।

গণধর্ষণের শিকার ভুক্তভোগী তরুণী অভিযোগ করে বলেন, সাকিবের সাথে তার প্রেমের সম্পর্ক ছিল। বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে ঘুরতে নিয়ে যাওয়ার উদ্দেশ্যে নিয়ে যায় তাকে। বিভিন্ন জায়গায় ঘোরার পর বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত পালাক্রমে তাকে চারজনে মিলে ধর্ষণ করে। পরে স্থানীয়রা পুলিশের সহযোগিতায় আমাকে উদ্ধার করে যশোর কোতোয়ালি থানায় নিয়ে আসে।

যশোর কোতোয়ালি থানার ওসি (তদন্ত) একেএম শফিকুল ইসলাম চৌধুরী বলেন, গণধর্ষণের ঘটনায় তরুণীর কথিত প্রেমিকসহ তিনজনকে আটক করা হয়েছে। ভুক্তভোগী তরুণীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার ডাক্তারি পরীক্ষা করা হয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা। আর এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

Leave A Reply

Your email address will not be published.