Take a fresh look at your lifestyle.

বেনাপোল ইমিগ্রেশনে যাত্রীর পায়ুপথে ২০ লাখ টাকার সোনার বার

0

প্রতিবেদক :

বেনাপোল স্থলবন্দরের ইমিগ্রেশন-কাস্টমসে যাত্রীর পায়ুপথে মিললো ২৩২ গ্রাম ওজনের দুই পিস সোনার বার। যার বাজার মূল্য ২১ লাখ ৩৪ হাজার টাকা। শুল্ক গোয়েন্দা সদস্যরা অভিযান চালিয়ে মেহেদী হাসান (২১) নামে এ সোনা পাচারকারীকে আটক করেছে। সোমবার (২৯ জানুয়ারি) সন্দেহজনকভাবে তাকে আটক করা হয়। তার পাসপোর্ট নম্বর- ইঙঙ২৭২৯৭১। আটক মেহেদী হাসান কুমিল্লা জেলার চানদিনা উপজেলার জোয়াগ গ্রামের বাসিন্দা।

শুল্ক গোয়েন্দা সূত্রে জানা যায়, তারা গোপন সংবাদে জানতে পারে মেহেদী হাসান নামে একজন পাসপোর্ট যাত্রী সোনার একটি চালান নিয়ে বেনাপোল ইমিগ্রেশন কাস্টমস হয়ে ভারতে যাবে। এমন সংবাদের ভিত্তিতে শুল্ক গোয়েন্দা সদস্য রাশেদুজজামান ও আফজাল হোসেনসহ একটি টিম সেখানে অভিযান চালিয়ে সন্দেহজনকভাবে মেহেদী হাসান নামে ওই পাসপোর্ট যাত্রীকে আটক করে। এরপর প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই যাত্রী তার পায়ুপথে দুই পিস সোনার বার আছে বলে স্বীকার করে। পরে মেহেদীর পায়ুপথ থেকে সোনার বার দুটি উদ্ধার করা হয়।

বেনাপোল শুল্ক গোয়েন্দা সুপার কামাল হোসেন বলেন, সোনার বারসহ একজন পাসপোর্ট যাত্রী আটক হয়েছে। তার বিরুদ্ধে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.